মিলিন্দ সোমান, সুপার মডেল এবং ফিটনেস আইকন, জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে বিব বিতরণ ইভেন্টে অংশগ্রহণকারীদের সাথে মূল্যবান টিপস শেয়ার করেছেন

Date:

কলকাতা, ২৫শে নভেম্বর ২০২৩: জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে-এর ৮ তম সংস্করণ, দেশের অন্যতম প্রত্যাশিত চলমান ইভেন্ট, এই বছর বিখ্যাত সুপার মডেল, ফিটনেস উত্সাহী মিলিন্দ সোমনের উপস্থিতিতে একটি উত্তেজনাপূর্ণ মোড়ের সাক্ষী হতে চলেছে , এবং ঘটনার মুখ.

২৫শে নভেম্বর ২০২৩-এ, অংশগ্রহণকারীদের এবং দৌড়ের উত্সাহীদের বিব বিতরণ ইভেন্টের সময় মিলিন্দ সোমনের সাথে আলাপচারিতার অনন্য সুযোগ ছিল, যেখানে তিনি ধৈর্যের দৌড়, পুষ্টি এবং ফিটনেসের উপর মূল্যবান অন্তর্দৃষ্টি শেয়ার করেছিলেন। মিলিন্দের উপস্থিতি দৌড়বিদদের অনুপ্রেরণা এবং অনুপ্রেরণার একটি অতিরিক্ত স্তর যোগ করেছে যখন তারা রবিবার, ২৬ শে নভেম্বর ২০২৩-এ বহুল প্রতীক্ষিত রেস দিবসের জন্য প্রস্তুতি নিচ্ছে।

মিলিন্দ সোমান, ফিটনেসের প্রতি নিবেদন এবং দৌড়ানোর জন্য আবেগের জন্য পরিচিত, অংশগ্রহণকারীদের সাথে জড়িত, তাদের পারফরম্যান্স বাড়ানোর জন্য ব্যক্তিগতকৃত টিপস এবং পরামর্শ প্রদান করেন। বিবি বিতরণ ইভেন্টটি সারাদেশের দৌড়বিদদের জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করেছে যাতে তারা শুধুমাত্র তাদের দৌড়ের উপকরণ সংগ্রহ করতে পারে না, ফিটনেস আইকন থেকে মূল্যবান জ্ঞান অর্জন করতে পারে।

জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে, তার ৮ তম সংস্করণে, দেশের বিভিন্ন প্রান্ত থেকে ৪০০০ এরও বেশি অংশগ্রহণকারীর প্রত্যাশা করছে৷ এই বার্ষিক ইভেন্টটি স্বাস্থ্য, ফিটনেস এবং সম্প্রদায়ের চেতনার উদযাপনে পরিণত হয়েছে, যা দৌড়ানোর আনন্দে ভাগ করে নেওয়ার জন্য সমস্ত বয়সের এবং ব্যাকগ্রাউন্ডের লোকেদের একত্রিত করে।রবিবারের রেস ডে অংশগ্রহণকারীদের এবং দর্শকদের জন্য একইভাবে একটি আনন্দদায়ক অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়, কলকাতার প্রাণকেন্দ্রের মধ্য দিয়ে মনোরম রুট, শহরের প্রাণবন্ত সংস্কৃতি এবং ঐতিহ্য প্রদর্শন করে।

জয় বালাজি গ্রুপের পরিচালক শ্রী গৌরব জাজোদিয়া বলেছেন, “জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে-এর ৮ তম সংস্করণের ইভেন্টের মুখ হিসেবে মিলিন্দ সোমানকে পেয়ে আমরা রোমাঞ্চিত। তার উপস্থিতি ইভেন্টে একটি নতুন মাত্রা যোগ করেছে, অংশগ্রহণকারীদের তাদের সীমাবদ্ধতা ঠেলে এবং একটি স্বাস্থ্যকর জীবনধারা গ্রহণ করতে অনুপ্রাণিত করেছে। আমরা বিশ্বাস করি যে তার মূল্যবান অন্তর্দৃষ্টি এবং টিপস আমাদের বিভিন্ন দৌড়বিদ সম্প্রদায়ের সাথে অনুরণিত হবে৷”

রেস সংগঠক,স্পোর্টিজএর শ্রী নিশান্ত মহেশ্বরী,বলেছেন, “জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে শুধুমাত্র একটি রেস নয়; এটি ফিটনেস, সৌহার্দ্য এবং কলকাতার চেতনার উদযাপন। আমাদের স্পনসর, অংশীদার এবং উত্সাহী অংশগ্রহণকারীদের সমর্থন ছাড়া অনুষ্ঠানটি সম্ভব হবে না৷”

জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে সম্পর্কে আরও তথ্যের জন্য এবং ইভেন্টটি অনুসরণ করতে অনুগ্রহ করে দেখুন – www.jbgkolkataworld10k.sportiz.in

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Popular

More like this
Related

বিশিষ্ট আলোকচিত্র শিল্পী অনুপম হালদারের চিত্র প্রদর্শনী হতে চলেছে

একাডেমীর সাউথ গ্যালারি তে বিশিষ্ট আলোকচিত্র শিল্পী অনুপম হালদারের...

নয়না মুখার্জির ইকুয়েশনের নিবেদন কোথা “কোথা খুঁজেছি তোমায়” আজ সারা বাংলায় মুক্তি পেল

কলকাতা : ডিরেক্টর সৌগত বিশ্বাসের পরিচালনায় কোথায় কোথায়...

সিটি অফ জয় কলকাতায় আসন্ন বলিউড ফিল্ম ‘কুসুম কা বিয়াহ’ -এর প্রিমিয়ার অনুষ্ঠিত হল

কলকাতা, ২১ ফেব্রুয়ারী, ২০২৪: ২১ ফেব্রুয়ারি কলকাতার পিভিআর মানি...