সংস্কৃতির শিকড়কে না ভোলার আহ্বান জানিয়ে কোলকাতায় হয়ে গেল মিস মিসেস ইণ্ডিয়া ২০২৩ প্রতিযোগিতা

Date:

কোলকাতা (৭ মে ‘২৩):- ভূ প্রকৃতি ও পরিবেশকে পূর্বাবস্থায় ফিরিয়ে আনার তাগিদে ও বাস্তুতন্ত্র পুনরুদ্ধারের আহ্বান জানিয়ে এই যুগের বিশিষ্ট গীতিকার, সুরকার, কণ্ঠসঙ্গীত শিল্পী তথা সঙ্গীত পরিচালক নচিকেতা চক্রবর্তী, টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও অপর অভিনেত্রী মৌবনী সরকার, শুভাঙ্গী ধর ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিধাননগরের রাজকুটীর-এ হয়ে গেল ‘ইণ্ডী রয়েল’-এর পরিচালনায় এবং ‘ট্রানিসটিকস ডাটা টেকনোলজিস প্রাইভেট লিমিটেড’ ও ‘লিটল হাব’ সহ একাধিক সংস্থার সহযোগিতায় ‘মিস মিসেস ইণ্ডিয়া ২০২৩’।

আয়োজক সংস্থা ইণ্ডী রয়েল-এর পক্ষ থেকে রোলি ত্রিপাঠী জানিয়েছেন, “ষষ্ঠতম মিস মিসেস ২০২৩ নাম থেকেই বোঝা যাচ্ছে এই প্রতিযোগিতা মূলতঃ বিবাহিত ও অবিবাহিত নারীদের খেতাবী প্রতিযোগিতা।”

সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে এই প্রতিযোগিতার অন্যতম বিচারক নিতু সাহা জানিয়েছেন, ” ভারতীয় সংস্কৃতিকে না ভোলার কথা স্মরণ করাতে মোট ৫২ জন প্রতিযোগিনী ‘মিস’, ‘মিসেস’ এবং ‘ক্লাসিক’ বিভাগে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আবেদন করেছিলেন। ভার্চুয়াল ভাবে ৬ বার ও সামনাসামনি ৩ বার প্রশিক্ষণ দেওয়ার পর আজ মূল পর্বে ৪০ জন প্রতিযোগিনী অংশ নিয়েছেন। তিনটে বিভাগ থেকে তিনজনকে পুরস্কৃত করার পাশাপাশি অন্যান্যদেরও সান্ত্বনা পুরস্কার প্রদান করা হবে।”

প্রসঙ্গত উল্লেখ্য, মঞ্চে প্রতিযোগিনী ও আয়োজকবৃন্দের যৌথ অনুরোধে দু কলি গানও নিজের গলায় গেয়ে শোনান নচিকেতা চক্রবর্তী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Popular

More like this
Related

Dance to the music of a fragrant dalliance!

Tara Sutaria and Kartik Aryan Indulge in Playful Romance...

IIT Kharagpur partners with Jindal Stainless to execute R&D projects

Kolkata March 23, 2024: India’s premier educational institution IIT...

অর্ক ও মাহি অভিনীত লায়লা মিউজিক ভিডিও মুক্তি

শনিবারের বারবেলায় থাউজেন্ডলাইটস এর ব্যানারে সংস্থার নিজস্ব অফিসে সাংবাদিকদের...