Tuesday, July 16, 2024

হাওড়ায় কিপফিট যোগা স্টুডিও, কদমতলার শাখার আনুষ্ঠানিক উদ্বোধনে বিশিষ্ট বলিউড অভিনেতা এবং ক্রীড়াব্যক্তিত্ব অশোকরাজ বারুই…।

হাওড়া: ৯ জুলাই, ২০২৪। গত ৭ই এপ্রিল রবিবার রথযাত্রায় পূন্য তিথিতে হাওড়ায় প্রখ্যাত কিপফিট যোগা স্টুডিও, কদমতলার শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করলেন অনুষ্ঠানের মুখ্য অতিথি বিশিষ্ট বলিউড অভিনেতা এবং ক্রীড়া ব্যক্তিত্ব অশোকরাজ বারুই। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজের বিশিষ্টজন সহ ও স্বনামধন্য যোগাব্যক্তিত্ব।
অশোক রাজ কেবল একজন অভিনেতাই নন তিনি একাধারে অভিনয় করেন সেইসাথে সিনেমা প্রযোজনা ও পরিচালনা করেন। অশোকের নিজের একটি পাঞ্জা লড়াইয়ের প্রশিক্ষণ কেন্দ্র আছে। যার নাম অশোক আখড়া এক ব্যাম মন্দির। এদিনের অনুষ্ঠানে বিশেষ অতিথিরূপে উপস্থিত ছিলেন বিশিষ্ট যোগ ব্যক্তিত্ব মাননীয় অলোক চ্যাটার্জী, তাপস চক্রবর্তী, চন্দনাথ রাম, মানস কুমার সাঁতরা, গোপাল বোস, প্রদীপ শীল, শিবপ্রসাদ ধর চৌধুরী, সুব্রত ঘড়ুই, মাননীয়া বনানী দাস, বিশিষ্ট আকুপ্রেশার চিকিৎসক সুজিত ভট্টাচার্য, ইনস্টিটিউট অফ যোগ একাডেমীর সভাপতি বিশিষ্ট কবি ও সাহিত্যিক অনিমেষ কুমার চৌধুরী, কিপ ফিট গ্রুপের সভাপতি ও আন্তর্জাতিক পাওয়ার লিফটার মিলন কুমার দে।

কিপ ফিট গ্রুপের চেয়ারপারসন মাননীয় কৃষ্ণা কাঁড়ার, কিপ ফিট গ্রুপের যোগাসন ও নিত্য বিষয়ক শিক্ষিকা অন্বেষা চক্রবর্তী ও অর্পিতা শেঠ কুন্ডু। এ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় রবীন বটব্যাল, সমীর কুমার দে, রিতা দে, শ্বেতা শেঠ গাঙ্গুলী সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শুরুতেই ফিতে কেটে কিপ ফিট যোগা স্টুডিও, কদমতলা শাখার দ্বারদঘাটন করেন অভিনেতা পরিচালক ও অশোক রাজ বাড়ুই। সকল সম্মানীয় অতিথিবৃন্দকে সংস্থার পক্ষ থেকে স্মারক দিয়ে সম্মানিত করা হয়। অতিথিবৃন্দের মূল্যবান বক্তব্য ও ছোট ছোট ছেলে মেয়েদের নৃত্য প্রদর্শন ও আবৃত্তি পরিবেশন অনুষ্ঠানের মাত্রা বহুলাংশ বৃদ্ধি করে। যা সত্যি প্রশংসার দাবি রাখে।

সম্পূর্ণ অনুষ্ঠানে বিশেষভাবে সহযোগিতা করেন কিপ ফিট গ্রুপের এক্সিকিউটিভ সদস্য রাজু মন্ডল, দীপঙ্কর দে ও রিতা বাগ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কিপ ফিট গ্রুপের প্রতিষ্ঠাতা ও পরিচালক অমল কাঁড়ার। উপস্থিত সাংবাদিকদের অমল বাবু বলেন শুভ রথযাত্রার পুন্যদিনে আমাদের একটাই কামনা ও প্রার্থনা প্রভু জগন্নাথদেবের আশীর্বাদ আমাদের সকলের উপর বর্ষিত হোক। সকলে ভালো থাকুন। সুস্থ থাকুন। যোগের পাশে থাকুন আর আমাদের পাশে থাকুন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles