Tuesday, July 16, 2024

মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নুওয়া ডায়মন্ড কালেকশন লঞ্চ করলো

কলকাতা, জুলাই ২০২৪: মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, ১৩টি দেশে ছড়িয়ে থাকা ৩৫০ টিরও বেশি স্টোরের একটি শক্তিশালী রিটেল নেটওয়ার্ক সহ বিশ্বব্যাপী ষষ্ঠ বৃহত্তম জুয়েলারি রিটেল বিক্রেতা, মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, কলকাতায় ক্যামাক স্ট্রিট এবং কাকুরগাছি স্টোরে তার লেটেস্ট হীরার গহনা কালেকশন নুওয়া লঞ্চ করলো। নুওয়া ডায়মন্ড কালেকশনটি একটি জমকালো ফ্যাশন শোতে লঞ্চ করা হলো যেখানে গ্রাহকরা র‌্যাম্পে হাঁটছেন।  কালেকশনটি ভারতের সমস্ত মালাবার গোল্ড এবং ডায়মন্ডের স্টোরে পাওয়া যাবে।

নুওয়া কালেকশনটি সম্প্রতি দুবাইতে বিশ্বব্যাপী লঞ্চ করলেন বিখ্যাত অভিনেত্রী কারিনা কাপুর খান। কালেকশনটি প্রকৃতির জটিল নকশা, ওয়েভ, ফর্ম, ফোল্ড এবং টেক্সচারের একটি উদযাপন, যা নিপুণভাবে হীরার গহনার বিলাসবহুল টুকরোগুলিতে রূপ দেওয়া হয়েছে।  প্রাকৃতিক জগত থেকে পাওয়া সৌন্দর্য এবং টেকসই থেকে অনুপ্রেরণা নিয়ে, কালেকশনের প্রতিটি অংশকে যত্ন সহকারে কারুকাজ করা হয়েছে, সময়ের সাথে তাল মিলিয়ে, এবং শিল্পের একটি গৌরবময়, জটিল কাজ হিসাবে আবির্ভূত হওয়ার জন্য নিখুঁত করা হয়েছে, ঠিক যেমন নারীরা উত্থান-পতনে নেভিগেট করেন, এবং তাদের দেখা স্বপ্নে সোজা এবং দৃঢ়ভাবে দাঁড়িয়ে থাকেন। প্রতিটি টুকরো সৌন্দর্য, শক্তি এবং মাধুর্যের একটি প্রমাণ যা মহিলারা ফুটিয়ে তোলে।

মালাবার গ্রুপের চেয়ারম্যান, এমপি আহমেদ, বলেছেন, “আমরা নুওয়া কালেকশনটি লঞ্চ করতে পেরে অবিশ্বাস্যভাবে গর্বিত, যা প্রকৃতি এবং নারীর অদম্য চেতনা উভয়কেই উদযাপন করে। এই কালেকশনের প্রতিটি টুকরো অত্যন্ত যত্ন এবং নির্ভুলতার সাথে তৈরি করা হয়েছে, যা প্রকৃতির জটিল সৌন্দর্য এবং মহিলাদের দৃঢ়  মনোভাবকে প্রতিফলিত করে।”

মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের নুওয়া কালেকশনটি আজকের নারীদের জন্য একটি প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে, তাদের শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি, প্রকৃতির জটিল সৌন্দর্য এবং নারীত্বের ক্ষমতায়ন সারাংশ উদযাপন করা। মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর সমস্ত হীরার গহনার মতো, নুওয়া ও মালাবারের প্রতিশ্রুতির নিশ্চয়তা নিয়ে আসে যেমন : প্রাকৃতিক হীরা, পরীক্ষিত এবং সার্টিফায়েড হীরা, ১০০শতাংশ এক্সচেঞ্জ  মূল্য, প্রাকৃতিক ভাবে উৎপন্ন হীরা, ১০০শতাংশ  স্বচ্ছতা, নিশ্চিত বাইব্যাক ইত্যাদি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles