Saturday, July 27, 2024

বিড়লা ওপাস-এর ইন্ট্যার-যাক্টিভ এক্সপো এখন কলকাতায়

ব্যবসায়ী সম্প্রদায় বিডলা ওপাস এর নানা পণ্য সম্ভারের একজকুলাসিভ আভিত্ততা অভার্নের সুযোগ পাবেন!

১০.০৬.২০২৪ | কলকাতা: ২০২৪ এর ফেব্রুয়ারি মাসে, আদিত্য বিড়লা গ্রুপ ‘বিড়লা ওপাস’ বাজারে নিয়ে আসার মাধ্যমে দেশের রঙের বাজারে পা রাখে। ডেকোরেটিভ পেইন্টের ৮০,০০০ কোটি টাকা মুল্যের ভারতীয় বাজারের দিকে লক্ষ্য রেখে, এই গ্রুপ ১০,০০০ কোটি টাকার অভূতপূর্ব বিনিয়োগ করেছে। রঙের ব্যবসায় নিজেদের অবস্থানকে আরো মজবুত করতে, কোম্পানি ২০২৫ সালের মধ্যে দেশ জুড়ে ছয়টি উৎপাদন কেন্দ্র স্থাপনের পরিকল্পনা করেছে।

ব্যবসায়িক অংশীদার বিশেষত ডিলার, রঙ কর্মী বা পেন্টার, ঠিকাদার, স্থপতি এবং ইন্টেরিয়র
ডিজাইনারদের সঙ্গে সম্পর্ককে আরো মজবুত করতে, একাধিক এক্সপো-র আয়োজন করা হয়েছে ।
এক্সপো গুলিতে বিড়লা ওপাস এর নানা পণ্য সস্তার, পণ্যের উল্লেখযোগ্য বিশেষত্ব তুলে ধরার পাশাপাশি ব্যবসায়িক সহযোগীদের জন্য হাতেকলমে পণ্যগুলির বৈশিষ্ট্য ও সম্ভার সম্পর্কে অভিজ্ঞতা অর্জনের সুযোগ থাকছে। যদি আপনি ব্যবসায়ী সম্প্রদায়ের প্রতিনিধি হন এবং এই বিষয়ে আরো জানতে চান তাহলে আগামী ১৪ ও ১৫ই জুন ২০২৪ (শুক্র এবং শনিবার) চলে আসুন নিক্কো পার্ক ইস্টসাইড প্যাভিলিয়ন, কলকাতায় বিড়লা ওপাস এক্সপো-তে এবং অভিজ্ঞতা লাভ করুন বিড়লা ওপাস এর বস্তৃত সম্তারের।

বিড়লা ওপাসের লক্ষ্য ভারতের শীর্ষস্থানীয় পেইন্ট ব্র্যান্ডগুলির মধ্যে একটি হয়ে ওঠা, আর তাই কোম্পানিটি ওয়াটার-বেসড পেইন্টস, এনামেলস, উড ফিনিশেস এবং ওয়ালপেপার সহ ২,৩০০ টির বেশি টিনটেবল রঙের বিকল্প সহ ১৪৫ টিরও বেশি পণ্য এবং ১,২০০ এসকেইউ সরবরাহ করে। নানা ভৌগলিক অঞ্চল জুড়ে একাধিক সফল এক্সপো এবং ডিলার মিটের পরে, বিড়লা ওপাস দেশব্যাপী নিজেদের বাণিজ্য যোগ জোরদার করতে একে আরও ১৮০টির বেশি স্থানে প্রসারিত করছে।

মিঃ রক্ষিত হারগাভে সিইও, বিড়লা ওপাস বললেন “আমরা ১৭৫টিরও বেশি স্থানে এজাপো
আয়োজনের মায়ে ভারতের এতিটি কোণে পৌছে যেতে এ্রতিশ্রদতিবছ্ধ। আমরা আমাদের বাবসায়িক
অংশীদার অ্থার্ণ ডিলার পেন্টার কাদার স্থপতি এবং ইন্টেরিয়র ডিজাইনারদের এই এক্সপো গুলিতে
কাগত জানাই এবং বিডলা ওপাস পেইন্টসের পণ্যগলির সম্প্রণ সম্ভার উপভোগ করার আহান জানাই। এই এজপোঙ্লি আমাদের ব্যবসায়িক অংশীদারদের সাথে গভীর দীঘগ্থায়ী সম্পবর্ত গড়ে তুলতে গুরদ্ডুপূর্ণ ভামিকা পালন করবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles